ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুজানগরে গাছের নিচে চাপা পড়ে প্রাণ গেলো ২ ভাইয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
সুজানগরে গাছের নিচে চাপা পড়ে প্রাণ গেলো ২ ভাইয়ের স্বজনদের আহাজারি।

পাবনা: পাবনার সুজানগরে গাছের নিচে চাপা পড়ে চাচাতো দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার (২৫ জুন) বিকেলে সুজানগর পৌরসভার দুই নম্বর ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-পৌরসভার ভবানীপুর হলদারপাড়ার বসুদেব হালদারের ছেলে ঈশান হালদার তীর্থ (৬) ও বাসুদেব হালদারের ছেলে রূপম হালদার (৯)। তারা সুজানগর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম ও তৃতীয় শ্রেণির ছাত্র।


 
সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল আলম বলেন, তীর্থ ও রূপম বিকেলে বাড়ির পাশে গাছের নিচে খেলছিল। এ সময় রাস্তার অপর পাশে সুজানগর পৌরসভার ঠিকাদার আব্দুল মান্নান ও আকরাম হোসেন ভেকু মেশিন দিয়ে রাস্তার পাশের গাছ কাটছিলেন। দুর্ঘটনাবশত ওই কাটা গাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তীর্থ মারা যায়। এসময় আহত হয় রূপম। এ অবস্থায় তাকে প্রথমে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী নেওয়ার পথে সে মারা যায়।  

এ ঘটনায় সুজানগর থানায় শিশুদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানা ওসি।  

এদিকে, স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, সুজানগর পৌরসভার মেয়রের আস্থাভাজন আব্দুল মান্নান ও আকরাম সম্পূর্ণ অবৈধভাবে মাটি কাটার ভেকু মেশিন দিয়ে রাস্তার পাশের গাছ কাটছিলেন।  

এ বিষয়ে সুজানগর পৌরসভার মেয়র আব্দুল ওয়াহাব বলেন, আব্দুল মান্নান ও আকরাম পৌরসভার ঠিকাদার। রাস্তার কাজের জন্য তারা গাছ কাটছিলেন। এটি একটি দুর্ঘটনা।  

তবে ভেকু মেশিন দিয়ে কেন গাছ কাটা হলো এবং শিশুদের কেন সরিয়ে দিয়ে গাছ কাটা হয়নি জানতে চাইলে কোনো সদুত্তর দিতে পারেননি তিনি।  

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।