ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার, আটক ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
খুলনায় হোটেল থেকে যুবকের মরদেহ উদ্ধার, আটক ৪

খুলনা: খুলনায় একটি আবাসিক হোটেল থেকে অজ্ঞাতপরিচয় (৩০) এক যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ জুন) বিকেল সাড়ে ৩টায় মহানগরের পিকচার প্যালেস মোডের আজমল প্লাজার আজমল হোটেল থেকে মরদেহটি উদ্ধার করে খুলনা সদর থানা পুলিশ। এ ঘটনায় সন্দেহজনক আচরণের কারণে হোটেল মালিকের ছেলে ও ম্যানেজারসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বাংলানিউজকে জানান, স্থানীয় মানুষের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এরপর হোটেলের একটিকক্ষের খাটের নিচ থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ২/৩ দিন আগে এ হত্যাকাণ্ড হয়েছে। নিহতের হাত-পা বাঁধা এবং মুখ ও পুরুষাঙ্গ পোড়ানো অবস্থায় রয়েছে। এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

খুলনা সদর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) টিপু সুলতান জানান, শনিবার (২৩ জুন) এক তরুণ ও এক তরুণী নগরের পিকচার প্যালেসমোডের আজমল প্লাজার পঞ্চমতলার আজমল হোটেলের ৫০২ নম্বর কক্ষে ওঠেন। কিন্তু হোটেল রেজিস্ট্রারে তাদের কোনো নাম-ঠিকানা, তথ্য লিপিবদ্ধ নেই। একারণে হোটেল মালিকের ছেলে এবং ম্যানেজারসহ চারজনকে আটক করা হয়েছে।

তিনি জানান, তরুণীর কোনো সন্ধান মেলেনি। নিহত যুবকের হাত-পা বাঁধা এবং মুখ ও পুরুষাঙ্গ আগুনে ঝলসে দেওয়া হয়। পরকীয়ার কারণে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

হোটেল সূত্রে জানা গেছে, ওই তরুণ-তরুণী স্বল্প সময় বিশ্রাম নেওয়ার জন্য হোটেলে ওঠেন। যে কারণে তাদের নাম-ঠিকানা রাখা হয়নি। কিন্তু তারা আর দরজা না খোলায় সন্দেহ দেখা দেয়। বিষয়টি পুলিশকে জানানো হলে সোমবার পুলিশ দরজা ভেঙে তরুণের মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ