ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরের ৪২৫ কেন্দ্রে যাচ্ছে ব্যালট পেপার-বক্স 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
গাজীপুরের ৪২৫ কেন্দ্রে যাচ্ছে ব্যালট পেপার-বক্স  .

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে মঙ্গলবার (২৬ জুন)।

সোমবার (২৫ জুন) সকাল থেকে প্রত্যেক ভোট কেন্দ্রে ব্যালট পেপার ও ব্যালট বক্সসহ নির্বাচনের প্রয়োজনী সামগ্রী পাঠানো শুরু হয়েছে।  

গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং অফিসারের সমন্বয়কারী তারেক আহমেদ বাংলানিউজকে জানান, আগামীকাল মঙ্গলবার (২৬ জুন) সকাল ৮টা থেকে গাজীপুর সিটি নির্বাচনের ভোট গ্রহণ শুরু হবে।

ভোট গ্রহণ শেষ হবে বিকেল ৪টায়। এ উপলক্ষে প্রত্যেক ভোট কেন্দ্রে ব্যালট পেপার ও ব্যালট বক্সসহ নির্বাচনের প্রয়োজনী সামগ্রী প্রত্যেক কেন্দ্রে পাঠানো হচ্ছে। সিটি করপোরেশনের ৫টি পয়েন্ট থেকে বিভিন্ন এলাকায় মোট ৪২৫টি ভোট কেন্দ্রে ওই সব ব্যালট পেপার ও ব্যালট বক্সসহ নির্বাচনের প্রয়োজনীয় সামগ্রী পাঠানো হচ্ছে। সোমবার (২৫ জুন) বিকেল ৫টার মধ্যে সব ভোট কেন্দ্রে ব্যালট পেপার ও ব্যালট বক্সসহ নির্বাচনের প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে যাবে।  

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটার সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন। মোট ভোট কেন্দ্র ৪২৫টি, ভোট কক্ষ ২ হাজার ৭৬১টি। এ নির্বাচনে মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ২৫৬ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে ৮৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ২৫ জুন, ২০১৮ 
আরএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।