ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে মাদক মামলায় ১ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
নাটোরে মাদক মামলায় ১ জনের যাবজ্জীবন

নাটোর: নাটোরে মাদক মামলায় মো. আকবর হোসেন সুজন (৩০) নামে একজনকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ১০ হাজার টাকা জরিমানা এবং মো. শফিউল ইসলাম সোহেল (২৩) নামে একজনকে পাঁচ বছরের জেলসহ পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। 

এছাড়াও অপরাধ প্রমাণিত না হওয়ায় কালাম হোসেন (৪০) নামে অপর এক ব্যক্তিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।  

সোমবার (২৫ জুন) দুপুর পৌনে দুইটার সময় জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম এ আদেশ দেন।

 

সাজাপ্রাপ্ত আকবর হোসেন সুজন রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কাঁঠালিয়া মোড় এলাকার মোজাহার আলীর ছেলে এবং শফিউল ইসলাম সোহেল একই থানার কাশিয়াডাঙ্গা এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে। খালাসপ্রাপ্ত কালাম হোসেন বোয়ালিয়া থানার ফুতকিপাড়া মহল্লার মৃত আব্দুল গনির ছেলে।

নাটোর জজ কোর্টের পাবলিস প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ২০১৬ সালের ৭ জুলাই সদর উপজেলার একডালা এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে আসামি আকবর হোসেন সুজন, শফিউল ইসলাম সোহেল এবং কালাম হোসেনকে ৪৫০ গ্রাম হেরোইন ও ৯০৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

এ ঘটনায় নাটোর সদর থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করেন র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২ এর তৎকালীন ডিএডি মো. মোজাহার আলী তরফদার।  

সদর থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) মো. আকতারুজ্জামান তদন্ত শেষে ওই তিনজনকে অভিযুক্ত করে একই বছরের ৮ আগস্ট আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জুন ২৫, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad