ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাগাজীতে কিশোরীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০২ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
সোনাগাজীতে কিশোরীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

ফেনী: ফেনীর সোনাগাজীতে নিখোঁজের চার ঘণ্টা পর স্কুল পড়ুয়া এক কিশোরীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২৪ জুন) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার চরদরবেশ ইউনিয়নের স্বল্প মান্দারী এলাকার একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় মেয়েটি বাড়ির পাশের টিউবওয়েল থেকে পানি আনতে যায়।

এরপর অনেক্ষণ অতিবাহিত হওয়ার পরও ঘরে না ফেরায় স্বজনরা খোঁজ করতে থাকে। অনেক্ষণ খোঁজাখুজির পর বাড়ির পাশের একটি বাগানে তার পায়ের জুতা পাওয়া যায়, এর কিছু দূরে তার গায়ের ওড়ানা পাওয়া যায়। এক পর্যায়ে পাশের পুকুরে একটি মরদেহ ভাসতে দেখলে স্বজনরা গ্রামবাসী ও পুলিশকে খবর দেন।  

এলাকাবাসীর ধারণা করছেন মেয়েটিকে হয়তো জোর পূর্বক ধর্ষণ করে হত্যা হত্যা করা হয়েছে। তবে পুলিশ ও পরিবার এখনও এ ব্যাপারে নিশ্চিত কিছু বলা যায়নি।  

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) সুজন হালদার মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান,এখনও বলা যাচ্ছেনা ঠিক কেন কিংবা কিভাবে মেয়েটিকে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের পরে বিস্তারিত বলা যাবে।  

নিহত মেয়েটি সোনাগাজী উপজেলার চরদরবেশ উইনিয়নের স্বল্পমান্দারী এলাকার দুলাল মিয়ার মেয়ে এবং মঙ্গলকান্দি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।  

পরিবারের পক্ষ থেকে হত্যাকান্ডের ব্যাপারে এখনও কোনো বক্তব্য পাওয়া যায়নি।  

বাংলাদেশ সময়: ০৭৫৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
এসএইচডি/এনএইচটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।