ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আখাউড়ায় ১৩ লাখ টাকাসহ ৩ ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
আখাউড়ায় ১৩ লাখ টাকাসহ ৩ ছিনতাইকারী আটক

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় বিকাশ এজেন্টের নগদ ১৩ লাখ টাকাসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ছিনতাইকালে আহত হয়েছে এক বিকাশ এজেন্ট কর্মচারী।

রোববার (২৪ জুন) বিকেলে উপজেলার আনোয়ার পুর আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুপুরে আখাউড়া উপজেলার বিকাশ এজেন্টের কাছে সরবরাহের জন্য শরীফুল নামে এক কর্মচারী পাশের কসবা উপজেলার সৈয়দাবাদ বাজারের বিকাশ এজেন্ট মের্সাস খান ট্রের্ডাস থেকে নগদ ১৩ লাখ টাকা নিয়ে বের হয়।

দুপুর ১২টায় আখাউড়া আনোয়ারপুর সড়কে এসে ছিনতাইকারীদের কবলে পড়ে।  

খবর পেয়ে বিকেলের দিকে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিনসহ একদল পুলিশ আনোয়ারপুর গ্রামে অভিযান চালিয়ে প্রথমে ৮ লাখ টাকার ব্যাগসহ ইমরান মিয়া (২৫) নামে এক ছিনতাইকারীকে আটক করে। পরে তার দেওয়া তথ্য মতে ওই ছিনতাইকারী চক্রের সদস্য মোজাম্মেল হোসেন (৩৫) ও শরীফুল ইসলামকে (২৭) নগদ আরো ৫ লাখ টাকাসহ আটক করে। এসময় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জুবায়ের হোসেন (৩৫) নামে এক বিকাশ এজেন্ট কর্মী আহত হয়েছেন। তাকে আখাউড়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক  (ওসি/তদন্ত) মোহাম্মদ আরিফুল আমিন জানান, ১৩ লাখ টাকাসহ তিন ছিনতাইকে আটক করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জুন ২৪, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad