ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে মাদক মামলায় ইউপি সদস্যসহ দুইজন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
লক্ষ্মীপুরে মাদক মামলায় ইউপি সদস্যসহ দুইজন কারাগারে পুলিশের হাতে গ্রেফতার আনোয়ার হোসেন ও এমরান হোসেন বাবু, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে ১০ লিটার বাংলা মদসহ ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আনোয়ার হোসেন ও একাধিক মামলার আসামি এমরান হোসেন বাবুকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতার আনোয়ার উপজেলার বামনী ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য। বাবু দক্ষিণ কেরোয়া ইউনিয়নের ফজল করিমের ছেলে।

তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

রোববার (২৪ জুন) বিকেলে মাদক মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, ইউপি সদস্য আনোয়ার দীর্ঘদিন ধরে বাংলামদের ব্যবসা করে আসছিলো। শনিবার (২৩ জুন) রাতে সহযোগী বাবুকে নিয়ে মোটরসাইকেলযোগে মদ বিক্রির উদ্দেশে সদরের দালাল বাজার যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার মধ্য কেরোয়া এলাকার খেজুর তলা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ লিটার মদ ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বাংলানিউজকে জানান, তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। পরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।