ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় দুই দল ডাকাতের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
গাইবান্ধায় দুই দল ডাকাতের সংঘর্ষে নিহত ১

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল ডাকাতের সংঘর্ষে পরেশ চন্দ্র (৪৮) নামে আন্তঃজেলা ডাকাত দলের এক সদস্য নিহত হয়েছেন। এসময় নিহতের ভাই ভবেশ চন্দ্র (৪৫) গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৩ জুন) দিনগত রাত ২টার দিকে গাইবান্ধা সদর উপজেলার গোদারঘাটা ব্রিজ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত পরেশ গাইবান্ধার সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের কাশদহ গ্রামের নরেশ চন্দ্র'র ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য পরেশ চন্দ্র ও তার ভাই ভবেশ চন্দ্র'র সঙ্গে অপর ডাকাত শৈলেশ চন্দ্র'র মধ্যে আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার রাতে গোদারহাট ব্রিজ এলাকায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় শৈলেশ তার পক্ষের লোকজন নিয়ে পরেশ ও তার ভাই ভবেশকে কুপিয়ে আহত করে। এতে ঘটনাস্থলেই পরেশ মারা যান ও গুরুত্বর আহত হন ভবেশ।  

রোববার (২৪ জুন) দুপুরের দিকে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহারিয়া বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ডাকাতদলের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল থেকে পরেশের মরদেহ ও ভবেশকে গুরুতর অবস্থায় উদ্ধার করা হয়। পরে ভবেশকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেলে কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়।

নিহত পরেশ, তার ভাই ভবেশ এবং শৈলেশ চন্দ্র আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।