ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এখনও খোঁজ মেলেনি মেঘনায় ডুবে যাওয়া লঞ্চ শ্রমিকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এখনও খোঁজ মেলেনি মেঘনায় ডুবে যাওয়া লঞ্চ শ্রমিকের

চাঁদপুর: এখনও খোঁজ মেলেনি চাঁদপুরে মেঘনা নদীতে ডুবে যাওয়া লঞ্চ শ্রমিক মো. সেলিম মিয়ার (৩৫)। 

শনিবার (২৩ জুন) বিকেল থেকে রোববার (২৪ জুন) সকাল ১০টা পর্যন্ত কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের ডুবুরি দল অনেক চেষ্টা করেও তার কোনো সন্ধান পায়নি। এর আগে শনিবার বিকেল ৪টার দিকে চাঁদপুর লঞ্চঘাটে লঞ্চের পাখায় পেঁচানো জাল সরাতে গিয়ে মেঘনায় ডুবে যান তিনি।

চাঁদপুর লঞ্চঘাটের লঞ্চ মালিক প্রতিনিধি আলী আজগর সরকার বাংলানিউজকে বলেন, এমভি ইমাম হাসান লঞ্চটি শনিবার বিকেল ৩টায় সদরঘাট থেকে চাঁদপুর ঘাটে পৌঁছায়। এসময় লঞ্চের পাখায় জাল জড়িয়ে একটি পাখা বন্ধ হয়ে গেলে চালক মো. সগির হোসেন ও লঞ্চের গ্রিজার (লঞ্চের কর্মচারীদের একটি পদ) সেলিম মিয়া তা সরানোর জন্য নদীতে নামেন। কাজ শেষে চালক তীরে উঠতে পারলেও সেলিম মিয়া নিখোঁজ হন।  

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালি উল্যাহ ওলি বাংলানিউজকে জানান, এ ঘটনায় লঞ্চ মালিক পক্ষ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছে।  

কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম. এনায়েত উল্যাহ বাংলানিউজকে বলেন, কোস্টগার্ডের ডুবুরিরা রাতে ও সকালে কয়েক দফা চেষ্টা চালিয়েও নিখোঁজের সন্ধান পায়নি। উদ্ধার কাজ এখনও চলছে।  

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।