ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
নাটোরে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩ নাটোরে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩

নাটোর: নাটোরে বালু বোঝাই ট্রাকের চাপায় আহত মঙ্গল দেবনাথ (৪৫) নামে আরও এক অটোরিক্সা আরোহী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (২৩ জুন) দিবাগত রাত ১০ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এছাড়াও একই হাসপাতালে নিহতের মেয়ে আখি রানী দেবনাথের (১৫) অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মশিউর রহমান রাতে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

বাংলানিউজকে তিনি জানান, শনিবার সকালে শহরের কমলা সুপার মার্কেটের সামনে বালু বোঝাই ট্রাক যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত অটোরিক্সাকে পেছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলে তার স্ত্রী সুলতা দেবনাথ (৩৫) ও একই গ্রামের মৃত কার্তিক চন্দ্রের ছেলে কানাই চন্দ্র (৪০) নিহত হন।  

একই সঙ্গে মঙ্গল দেবনাথ ও তার মেয়ে  আখি রানী দেবনাথ এবং অটোচালক সদর উপজেলার তেবাড়িয়া উত্তরপাড়া গ্রামের আমান উল্লাহর ছেলে আবুল কালাম গুরুতর আহত হন।  

এসময় ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে মঙ্গল দেবনাথ ও আখি দেবনাথের অবস্থার অবনতি হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গল দেবনাথ রাতে মারা যান। এ নিয়ে এই দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হলো।  

এ বিষয়ে ওসি আরও জানান, ঘাতক ট্রাকটি আটক করাসহ থানায় এ ঘটনায় মামলা দায়ের  করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৪৮ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এমএএম/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।