ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় পুলিশ হত্যা মামলার পলাতক আসামি নিহত 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
পাবনায় পুলিশ হত্যা মামলার পলাতক আসামি নিহত  পুলিশ হত্যা মামলার পলাতক আসামী নিহত 

পাবনা: পাবনার আমিনপুর থানার ঢালার চর এলাকায় আলোচিত পুলিশ হত্যা মামলার পলাতক আসামি নিজাম মণ্ডল ওরফে বড় নিজাম বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত নিজাম আন্তজেলা ডাকাত দলের সর্দার ও পুলিশ হত্যাসহ মোট নয়টি মামলার আসামি।  

ঘটনার বিষয়ে পাবনা সুজানগর,ও আমিনপুর থানার দায়িত্ব প্রাপ্ত সহকারী পুলিশ সুপার ফরহাদ হোসেন  ঘটনার সত্যতা নিশ্চত করে করেছেন।

 

তিনি বাংলানিউজকে বলেন, নিজাম মণ্ডল ঢালার চরে আলোচিত পুলিশ হত্যা মামলার এক নম্বর পলাতক আসামি। দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে সে পালিয়ে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমরা আমিনপুর থানার ফোর্স নিয়ে ঢালার চর এলাকায় অভিযান চালাই।

পুলিশের অবস্থান বুঝতে পরে সে পুলিশকে গুলি করে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে নিজাম নিহত হয়। তার সাথে থাকা অন্য সদস্যরা এসময় পালিয়ে যায়।  

ঘটনাস্থল থেকে একটি দেশি পিস্তল তিন রাউন্ড তাজা গুলি ও তিনটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিজামের বাবার নাম জিলাল মণ্ডল।

ফরহাদ হোসেন বলেন, অভিযানে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। নিজামের মরদেহ   বেড়া হাসপালে পাঠানো হয়েছে। আহত তিন পুলিশ সদস্যকেও বেড়া হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।