ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ট্রেনের ইঞ্জিনে প্রাণ গেলো অজ্ঞাত ব্যক্তির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
নারায়ণগঞ্জে ট্রেনের ইঞ্জিনে প্রাণ গেলো অজ্ঞাত ব্যক্তির ট্রেনের ইঞ্জিনে প্রাণ গেলো অজ্ঞাত ব্যক্তির

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা রেলস্টেশন এলাকায় ঢাকাগামী ট্রেনের ইঞ্জিনের পাখায় পেচিয়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের পরনে ছিল লুঙ্গি ও শার্ট।

শনিবার (২৩ জুন) রাত ৯ টার দিকে এ ঘটনার পর রেল স্টেশনের টিকেট মাস্টার ও ট্রেন চালক পালিয়ে যায়। এতে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ থেকে রাত সাড়ে ৮টায় ছেড়ে আসা ট্রেনটি পাগলা ষ্টেশনে ৮টা ৫৬ মিনিটে এসে যাত্রী উঠানামা করছিল। এসময় এক ব্যক্তি ট্রেনের ইঞ্জিনে উঠে বসার চেষ্টা করলে পাখার সঙ্গে পেচিয়ে যায়। এতে মুহূর্তের মধ্যে তার মাথা ছিন্নভিন্ন হয়ে ট্রেনের ইঞ্জিনের ভেতরেই মৃত্যু হয়। ওই সময় যাত্রী ও স্থানীয়রা উত্তেজিত হয়ে যায়।  

ঘটনার পর থেকেই টিকেট মাস্টার এবং ট্রেনের চালক পলাতক।

খবর পেয়ে রাত সাড়ে ১০ টায় ঘটনাস্থলে পৌঁছে নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল্লাহ বাংলানিউজকে জানান, নিহতের পরিচয় জানা যায়নি। তবে মরদেহ ইঞ্জিন থেকে নামিয়ে অন্য চালক দিয়ে ঢাকায় ট্রেনটিকে পৌঁছানোর ব্যবস্থা করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এমএএম/ এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।