ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নাসিরনগরে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
নাসিরনগরে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ

ব্রাহ্মণবাড়িয়া: আবারও বিশ্বকাপ উন্মাদনাকে কেন্দ্র করে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর এলাকায়। ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের  মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। 

শনিবার (২৩ জুন) বিকেলে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ সংর্ঘষের ঘটনা ঘটে।  

গুরুতর আহত অবস্থায় গোলাপ খাঁকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আহত আসিয়া বেগম (৬৫), হামিদ মিয়া (১৭), ইসমাঈল খাঁ (১৮), আবদুল আউয়াল (৭০), শরিফ খাঁ (৪২) কে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

অন্যান্য আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,  শুক্রবার নিশ্চিন্তপুর গ্রামের শরিফ খাঁর ছেলে আর্জেন্টিনা সমর্থক হামিদ মিয়ার সঙ্গে একই গ্রামের ইসমাইল মিয়ার ছেলে ব্রাজিল সমর্থক খোকন মিয়ার  কথাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে মিমাংসা করে দেয় স্থানীয়রা। কিন্ত এই জের ধরে শনিবার বিকেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয় এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়।  

এ ব্যাপারে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মোঃ আবু জাফর বাংলানিউজকে জানান, আলোচনা করে মিমাংসা করে দেয়া হয়েছে। এই ঘটনায় কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এমএএম/ এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।