ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিল বকেয়া থাকায় সদর হাসপাতালে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
বিল বকেয়া থাকায় সদর হাসপাতালে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন বিদ্যুৎ না থাকায় হাতপাখা দিয়ে রোগীকে বাতাস করছেন তার স্বজনেরা

টাঙ্গাইল: এক কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় টাঙ্গাইল সদর হাসপাতালে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে বিদ্যুৎ বিভাগ।

শনিবার (২৩ জুন) সকাল ১০টায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এতে চরম দুর্ভোগে পড়ে সাধারণ রোগীরা।

হাসপাতালে গিয়ে দেখা যায়, বিদ্যুৎ না থাকায় রোগীরা হাতপাখা ব্যবহার করছেন। কেউ কেউ আবার গরমে অতিষ্ট হয়ে বাইরে গাছের নিছে বসে রয়েছেন রোগী নিয়ে। এদিকে, বিদ্যুৎ সংযোগ না থাকায় অপারেশন থিয়েটারে জেনারেটরের মাধ্যমে অপারেশনের ব্যবস্থা করা হয়েছে।

টাঙ্গাইল বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শাহাদত আলী বাংলানিউজকে জানান, হাসপাতালের কাছে এক কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। বারবার বিল পরিশোধের নোটিশ দেওয়ার পরও তারা বিল পরিশোধ করেনি। পরে শনিবার সকাল ১০টার দিকে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মো. সদর উদ্দিন বাংলানিউজকে জানান, বিদ্যুৎ বিভাগের সঙ্গে যোগাযোগ করে রোববার ১৫ লাখ টাকা পরিশোধ এবং বাকি বিল দ্রুত পরিশোধের প্রতিশ্রুতি দেয়া হয়েছে। পরে সাড়ে ১২টার দিকে পুনরায় সংযোগ দেয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।