ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে দুর্ঘটনায় নিহতদের মধ্যে পরিচয় মিলেছে ৮ জনের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
পলাশবাড়ীতে দুর্ঘটনায় নিহতদের মধ্যে পরিচয় মিলেছে ৮ জনের 

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৮ জনের মধ্যে ৮ জনের পরিচয় পাওয়া গেছে। তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৩ জুন) দুপুর দুইটার দিকে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, নিহত বাকিদের পরিচয় শনাক্ত করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নিহত প্রত্যেকের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা অনুদান দেওয়া হয়েছে।
 
নিহতরা হলেন- দিনাজপুর বীরগঞ্জের আখতারুল ইসলাম, কুড়িগ্রামের রাজিবপুরের মাসুদ রানা, কুষ্টিয়ার মিরপুরের আব্দুর রশিদ, পঞ্চগড়ের বোদা উপজেলার জহিরুর ইসলাম, টাঙ্গাইল সদরের রুবেল হোসেন, গাইবান্ধা সাদুল্লাপুরের ইউনুস আলী, নীলফামারী জলঢাকার মিনারুল ইসলাম, রংপুরের গঙ্গাচড়ার এমদাদ আলী।


প্রসঙ্গত: গাইবান্ধার পলাশবাড়ীতে রংপুর-ঢাকা মহাসড়কের  মহেশপুর এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১৮ জন প্রাণ হারান। এর মধ্যে ঘটনাস্থলেই নিহত হয় ৯ জন ও হাসপাতালে নেওয়ার পথে ও চিকিৎসাধীন অবস্থায় আরও ৯ জন মারা যায়।  

এ ঘটনায় আহত হয় অন্তত ৩০ জন। গুরুতর আহতদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা চিকিৎসকদের।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জুন ২৩, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad