ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে মাদকবিরোধী চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
লক্ষ্মীপুরে মাদকবিরোধী চিত্রাঙ্কন প্রতিযোগিতা চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে লক্ষ্মীপুরে মাদকবিরোধী চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে শনিবার (২৩ জুন) দুপুরে লক্ষ্মীপুর শিশু একাডেমির সহযোগীতায় জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এ আয়োজন করে। এতে জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়।

এসময় উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান শরিফ, লক্ষ্মীপুর জেলা শিশুবিষয়ক কর্মকর্তা আবদুল্লাহ আল জব্বার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক নজিব আলী ও স্বেচ্ছাসেবী সংগঠন সবুজ বাংলাদেশের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু।

আগামী ২৬ জুন আন্তর্জাতিক মাদকবিরোধী দিবস উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসক কার্যালয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার দেওয়া হবে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে, সুন্দর ও সম্ভাবনাময় জীবন গড়তে এবং সচেতনতার বৃদ্ধির লক্ষ্যে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।