ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
না’গঞ্জে নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে নাজমা আক্তার সানজিদা (৩১) নামে এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ জুন) সকালে সিদ্ধিরগঞ্জের একটি তালাবদ্ধ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সানজিদা নরসিংদী সাটিরপাড়া এলাকার নাদিমের স্ত্রী।

এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন নাদিম।

বাড়ির মালিকের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো. জয়নাল আবেদীন বাংলানিউজকে জানান, গত ১ জুন মো. নাদিম ও নাজমা দম্পতি সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী বাজার এলাকার আব্দুর রহিমের ঘর ভাড়া নিয়ে বসবাস করছিলেন।

গত বুধবার (২০ জুন) দুপুরেও তাদের রান্না করতে দেখা যায়। কিন্তু এরপর থেকেই তাদের ঘর তলাবদ্ধ। পরে শুক্রবার (২২ জুন) রাত থেকে বাড়ির বাসিন্দারা দুর্গন্ধ পাচ্ছিলো। দুর্গন্ধের কারণ খুঁজতে গিয়ে তারা নিশ্চিত হন তলাবদ্ধ ঘর থেকেই গন্ধ আসছে।

শনিবার সকালে বাড়ির মালিকের খবর পেয়ে পুলিশ ওই ঘরের তালা ভেঙে দেখেন মেঝেতে ওই নারীর অর্ধগলিত মরদেহ পড়ে আছে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে ২ দিন আগে শ্বাসরোধে ওই নারীকে হত্যা করে পালিয়েছেন তার স্বামী। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়া স্বামীকে আটকের অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।