ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুকসুদপুরে বাসচাপায় ভ্যানচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
মুকসুদপুরে বাসচাপায় ভ্যানচালক নিহত দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে চাষ্টা করছে ফায়ার সার্ভিসেন সদস্যরা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় লোকমান শেখ (৫০) নামে এক ইঞ্জিনচালিত ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১০ বাসযাত্রী আহত হয়েছেন।

শনিবার (২৩ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার দাসেরহাট নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত লোকমান একই উপজেলার হাতিমপুর গ্রামের ইসমাইল শেখের ছেলে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা বাংলানিউজকে জানান, খুলনা থেকে ঢাকাগামী হামীম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে খুলনাগামী বনফুল পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করতে গিয়ে ইঞ্জিনচালিত ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানচালক লোকমান মারা যান। এ ঘটনায় ওই বাসের অন্তত ১০ যাত্রী আহত হন।  

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা আহতদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পাঠিয়ে দেয়। আহতদের মধ্যে ছয় জনের অবস্থা গুরুতর বলে চিকিৎসক জিনিয়েছেন—জানান ওসি মোস্তফা কামাল।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।