ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের ভাঙ্গায় বাস খাদে পড়ে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
ফরিদপুরের ভাঙ্গায় বাস খাদে পড়ে নিহত ২

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গায় যাত্রীবাহী তুহিন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বাসচালক ও হেলপার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে আরও ২০ জন।

আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদি বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসের চালক ও হেলপারের পরিচয় পাওয়া যায়নি।

ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা সাইফুজ্জামান বাংলানিউজকে জানান, সকাল সাড়ে নয়টার দিকে ভাঙ্গার পূর্ব সদরদি এলাকায় বরিশাল থেকে রাজশাহীগামী তুহিন পরিবহনের একটি যাত্রী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত হয় কমপক্ষে ২০ যাত্রী।

তিনি আরও জানান, খবর পেয়ে স্থানীয়দের সঙ্গে ভাঙ্গা হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ শুরু করে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত বাসের চালক ও হেলপারের মরদেহ ভাঙ্গা হাইওয়ে থানায় রাখা হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাফুজার রহমান জানান, বরিশাল থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসার তুহিন পরিবহন (ঢাকা মেট্রো ব-১১-০০৯৯) দুর্ঘটনাস্থলে এলে বাসটির সামনের চাকা ফেটে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বেশ কয়েকটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে খাদে চলে যায়। দুর্ঘটনায় বাসটি সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। গুরুতর আহত নুরুল আমিন (৫৫), রফিকুল ইসলাম (৩৫), সোহান শরীফ (৪৫), ছোটন সর্দার (২০), ইভা কীর্তনীয়া (২৩), মালা কীর্তনীয়া (২৫), বিথী রানি (৪০), জহিরুল ইসলাম (৫০), মনির ব্যাপারী (৩০), রেজেক হোসেন (৪০), তনু শরীফ (৫০), বনানী সরকারকে (৩৫) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের বাড়ী রাজশাহী, গোপালগঞ্জ, শরীয়তপুর ও পটুয়াখালী জেলায়।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।