ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবার ঘাতক ট্রাক কাড়লো দিনমজুরের পা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৪ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এবার ঘাতক ট্রাক কাড়লো দিনমজুরের পা! ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন লিটন। ছবি: বাংলানিউজ

ঢাকা: এবার ঘাতক ট্রাক কেড়ে নিলো দিনমজুর লিটন দাসের (২৮) পা।

শনিবার (২৩ জুন) সকাল সাড়ে ৮দিকে নারায়ণগঞ্জ ভুলতা গাউছিয়া এলাকায় দুর্ঘটনায় পা বিচ্ছিন্ন হয় লিটন দাসের। পরে তাকে উদ্ধার করে তার সহকর্মী মোজ্জামেল ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন।

বর্তমানে লিটন ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

তার সহকর্মী মোজাম্মেল বাংলানিউজকে জানান, তারা দিনমজুর হিসেবে কাজ করেন। লিটনের বাড়ি সুনামগঞ্জ সদরে। বর্তমানে তিনি মিরপুর কাজিপাড়ায় থাকেন।

তিনি আরও জানান, সকালে ভুলতা এলাকায় তারা কাজে যায়। একপর্যায়ে নাস্তা খাওয়ার জন্য তারা ভুলতা গাউছিয়া মেইন রাস্তা এলাকায় আসে। এ সময় বেপরোয়া ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষ হলে পরের ট্রাকটি রাস্তায় দাঁড়িয়ে থাকা লিটনের পায়ের উপরে পরে। এতে লিটন দাসের হাঁটুর নিচ থেকে 'পা' বিচ্ছিন্ন হয়ে যায়। পায়ে বিচ্ছিন্ন অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালে জরুরি বিভাগের অর্থপেডিক্স চিকিৎসক ডা.শাজাহান বাংলানিউজকে জানান, লিটনের ডান পায়ে হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তার অবস্থা ভালো না। লিটনের রক্তক্ষরণ বন্ধসহ অন্য সব ধরনের চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় পায়ে বিচ্ছিন লিটন হাসপাতালে চিকিৎসাধীন।

নারায়ণগঞ্জের রুপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, দুইটি ট্রাকের সংঘর্ষে রাস্তা দাঁড়িয়ে থাকা লিটনের পায়ের উপরে চলে যায় একটি ট্রাক। এতে তার পাটি বিচ্ছিন হয়েছে যায়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।   হাইওয়ে পুলিশ ট্রাক দু'টি আটক করেছে।

বাংলাদেশ সময়: ১১৫৩ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।