ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৫ ঘণ্টা, জুন ২২, ২০১৮
সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত জাহাঙ্গীর

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জাহাঙ্গীর হোসেন (৩২) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় উপ-পরিদর্শকসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (২২ জুন) দিনগত রাত ৩টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মাঠে এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।  

নিহত জাহাঙ্গীর মাহমুদপুর রেলওয়ে কলোনি পূর্বপাড়া মহল্লার মৃত হাতেম আলীর ছেলে।

 

আহত উপ-পরিদর্শক জয়দেব কুমারসহ ২ কনস্টেবলকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

সিরাজগঞ্জে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বাংলানিউজকে জানান, মাদকের লেনদেন হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে মাহমুদপুর মাঠে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে।  বন্দুকযুদ্ধের এক পর্যায়ে মাদক বিক্রেতারা পিছু হটে। পরে ঘটনাস্থলে থেকে গুলিবিদ্ধ মাদক বিক্রেতা জাহাঙ্গীরকে উদ্ধার সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এ ঘটনায় উপ-পরিদর্শক জয়দেব কুমারসহ দুই কনস্টেবল আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। জাহাঙ্গীরের নামে সদর থানায় সাতটি মাদক মামলা রয়েছে বলেও জানান ওসি দাউদ।  

বাংলাদেশ সময়: ০৫৩৫ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।