ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেলফি তুলতে গিয়ে পন্টুন থেকে পড়ে কলেজছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, জুন ২২, ২০১৮
সেলফি তুলতে গিয়ে পন্টুন থেকে পড়ে কলেজছাত্রের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদী সংলগ্ন চেয়ারম্যানঘাট এলাকায় বেড়াতে এসে সেলফি তুলতে গিয়ে পন্টুন থেকে পড়ে মো. আরিফ (১৭) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ জুন) দুপুরে হাতিয়ার উত্তর পাড়ের চেয়ারম্যান ঘাটে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের দেওটি গ্রামের প্রবাসী মো. ইব্রাহিম ছেলে।

সে সোনাইমুড়ী কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে আরিফ ও তার পাঁচ বন্ধু হাতিয়ার চেয়ারম্যান ঘাট ও ট্যাংকির ঘাট এলাকায় বেড়াতে আসে। প্রথমে তারা মেঘনা পাড়ের চেয়ারম্যান ঘাট এলাকায় ঘুরতে যায়। চেয়ারম্যান ঘাটের পন্টুনে ওঠে ছবি ও সেলফি তোলার সময় আরিফ নদীতে পড়ে যায়। এসময় নদীতে জোয়ার আসে।
জোয়ারের পানিতে সে ঘাটের পন্টুনের নীচে চলে যায়। এসময় তার বন্ধু ও স্থানীয়রা অনেক খোঁজাখুজি করেও আরিফের সন্ধান পায়নি। পরে দুপুর ২টার দিকে পন্টুনের নীচ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

চেয়ারম্যান ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) হারুন বাংলানিউজকে জানান, দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে বিকেলে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জুন ২২, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।