ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরীকে গণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, জুন ২২, ২০১৮
কিশোরীকে গণধর্ষণের ঘটনায় খাগড়াছড়িতে মানববন্ধন খাগড়াছড়িতে মানববন্ধন

খাগড়াছড়ি: খাগড়াছড়ি বিনোদন কেন্দ্র জেলা পরিষদ পার্কে এক কিশোরীকে (১৫) গণধর্ষণের ঘটনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ জুন) সকালে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম। মানববন্ধনে বিভিন্ন শ্রেণি-পেশার শতাধিক মানুষ অংশ নেয়।


 
এসময় বক্তব্য দেন-খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অংপ্রু মারমা, পেরাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি অপূর্ব ত্রিপুরা, সাধারণ সম্পাদক অনন্ত বিকাশ ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্ট ফোরামের কেন্দ্রীয় সভাপতি দেবাশীষ ত্রিপুরা, খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শাপলা ত্রিপুরাসহ আরও অনেকে।
 
মানববন্ধন থেকে বক্তারা এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, আইনের যথাযথ প্রয়োগ না হওয়ায় নারীর প্রতি সহিংসতা বন্ধ হচ্ছে না।  

বক্তারা গণধর্ষণের ঘটনায় জড়িত মোজাম্মেলসহ সবার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
 
গত বৃহস্পতিবার (২১ জুন) দুপুরে খাগড়াছড়ির বিনোদন কেন্দ্র জেলা পরিষদ পার্কে ১০ম শ্রেণির এক ছাত্রী গণধর্ষণের শিকার হয়। এই ঘটনায় ইতোমধ্যে জড়িত পাঁচজনকে আটক করেছে পুলিশ।  
 
বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুন ২২, ২০১৮
এডি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।