ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় ধান ক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জুন ২১, ২০১৮
পুঠিয়ায় ধান ক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার নাসিমা বেগম। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার একটি ধান ক্ষেত থেকে নাসিমা বেগম (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুন) সন্ধ্যায় উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের কাজুপাড়া থেকে মরদেহ উদ্ধার করা হয়। নাসিমা বেগম উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের গোপালপাড়া গ্রামের হুসেন আলীর মেয়ে।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বাংলানিউজকে জানান, বিকেলে স্থানীয়রা উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের কাজুপাড়া গ্রামের একটি ধান ক্ষেতে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল পৌঁছে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার পর মরদেহটি ধান ক্ষেতে ফেলে রেখে গেছে। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এছাড়া মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা হবে বলেও জানান ওসি সাকিল।  

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।