ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে অগ্নিকাণ্ডে ৭ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুন ২১, ২০১৮
কিশোরগঞ্জে অগ্নিকাণ্ডে ৭ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচণ্ডি ইউনিয়নে অগ্নিকাণ্ডে সাত ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষতির পরিমাণ প্রায় ৩০ লাখ টাকা। 

বৃহস্পতিবার (২১ জুন) দুপুরে ইউনিয়নের অবিলের বাজারে এ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট আগুন নেভায়।

রণচণ্ডি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোকলেছার রহমান বিমান বাংলানিউজকে জানান, অবিলের বাজারের পল্লী বিদ্যুতের শর্ট-সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও জলঢাকা ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। কিন্তু তার আগেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে মুদি দোকান, কাপড়ের দোকান, ওষুধের দোকানসহ সাত ব্যবসা প্রতিষ্ঠান পুরে ছাই হয়ে যায়। এতে ক্ষতির পরিমাণ প্রায় ৩০ লাখ টাকা হবে বলে জানান তিনি।  

কিশোরগঞ্জ ফায়ার সাভির্সের ফায়ারম্যান নূরে আলম সিদ্দিকি বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ওই দোকানগুলো পুড়ে গেছে। তবে সঠিক সময়ে ফায়ার সার্ভিসে খবর না এলে আরও বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারতো।

কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম মেহেদী হাসান বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে পাঠানো হয়েছে। তিনি ক্ষতিগ্রস্তদের তালিকা করে ব্যবস্থা নিবেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad