ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনা-বরিশাল সরাসরি বাস চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, জুন ২১, ২০১৮
খুলনা-বরিশাল সরাসরি বাস চলাচল বন্ধ বাগেরহাট আন্তঃজেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মলন

বাগেরহাট: খুলনা-বরিশাল রুটে সরাসরি বাস চলাচল বন্ধ করে দিয়েছেন মালিক সমিতির নেতারা। ৭টি বাস মালিক সমিতির প্রতিনিধিরা বাস চালাচল বন্ধ এ ঘোষণা করেন। 

বৃহস্পতিবার (২১ জুন) বিকেল ৫টার দিকে বাগেরহাট আন্তঃজেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মলনে এ ঘোষণা দেওয়া হয়।

এতে বাগেরহাট জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মোজাফ্ফার রশীদি রেজা বলেন, খুলনার রূপসা থেকে সরাসরি বরিশালে একটি মাত্র যাত্রীবাহী পরিবহন চলাচল করে।

ঝালকাঠি বাস-মিনিবাস মালিক সমিতির চাঁদা দাবি, অযৌক্তিক চাহিদা এবং মাঝ পথে যাত্রীদের নামিয়ে দিয়ে ভোগান্তি সৃষ্টি করে।  

এ কারণে অনির্দিষ্টকালের জন্য এ রুটে সরাসরি বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। যতোদিন পর্যন্ত চাঁদা দাবি ও অযৌক্তিক হয়রানি বন্ধ না হবে, ততোদিন পর্যন্ত এ রুটে সরাসরি বাস চলাচল বন্ধ থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- বাগেরহাট আন্তঃজেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি নজরুল ইসলাম মন্টু, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, রূপসা-বাগেরহাট বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বুলু, রূপসা-বাগেরহাট আন্তঃজেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি নিখিল চন্দ্র মুখার্জী, সাধারণ সম্পাদক নকিব নজিবুল হক নজু ও মহিষপুরা খুলনা আন্তঃজেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি শেখ মাসুদুর রহমান।

এছাড়াও পিরোজপুর জেলা বাস মিনিবাস মালিক সমিতি ও বরিশাল বাস মিনিবাস মালিক সমিতির প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জুন ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।