ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কর্মকর্তাদের স্বচ্ছতা-জবাবদিহি নিশ্চিত করতে হবে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, জুন ২১, ২০১৮
কর্মকর্তাদের স্বচ্ছতা-জবাবদিহি নিশ্চিত করতে হবে

ঢাকা: দক্ষতা ও যোগ্যতার সঙ্গে কার্য সম্পাদনের পাশাপাশি কর্মকর্তাদের স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করার ওপর গুরুত্ব আরোপ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

তিনি বলেন, কেবলমাত্র স্বচ্ছতা ও জবাবদিহির মাধ্যমেই জনগণের আস্থা অর্জন করার মাধ্যমে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের প্রমাণ করতে হবে জনগণের কল্যাণের জন্যই জনপ্রশাসন।

বৃহস্পতিবার (২১ জুন) সচিবালয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রণালয়ের অধীন সংস্থাসমূহের সঙ্গে অ্যানুয়াল পারফরম্যান্স অ্যাগ্রিমেন্ট (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।


 
অনুষ্ঠানে বিমান ও পর্যটন সচিবের সঙ্গে চুক্তিতে স্বাক্ষর করেন সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এম নাইম হাসান, বাংলাদেশ বিমানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোসাদ্দিক আহমেদ, হোটেল ইন্টারন্যাশনাল লিমিটেডের এমডি আলমগীর হোসেন, বাংলাদেশ সার্ভিস লিমিটেডের এমডি লুৎফর রহমান, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান আখতারুজজামান খান কবির ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের পরিচালক ওয়াহিদুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ২১, ২০১৮
আরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।