ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করিমগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, জুন ২১, ২০১৮
করিমগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে বাসের সহকারী হেলাল মিয়ার (৩০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ যাত্রী।

বৃহস্পতিবার (২১ জুন) সকালে চামড়াবন্দর-করিমগঞ্জ সড়কের উপজেলার দেহুন্দা ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হেলাল ভোলা সদরের ইসমাঈল মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সকালে একটি বাস রিজার্ভ যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। এ সময় দেহুন্দা ফেরিঘাট এলাকায় রাস্তার পাড় ভেঙে পাশের খাদে পড়ে যায় বাসটি। এতে বাসচাপা পড়ে ঘটনাস্থলেই বাসের সহকারী হেলালের মৃত্যু হয়। এ ঘটনায় অন্তত ১৫ যাত্রী আহত হন। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad