ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র হচ্ছে: আব্দুর রহমান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, জুন ২১, ২০১৮
নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র হচ্ছে: আব্দুর রহমান সংসদে আব্দর রহমান (ফাইল ফটো)।

জাতীয় সংসদ ভবন থেকে: আগামী জাতীয় নির্বাচনকে বানচাল করতে একটি রাজনৈতিক দলকে অপরিহার্য করে তোলার ষড়যন্ত্র হচ্ছে বলে মন্তব্য করেছেন সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

বৃহস্পতিবার (২১ জুন) বিকেলে জাতীয় সংসদ অধিবেশনে প্রস্তাবিত ২০১৮-১৯ অর্থ বছরের বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

আব্দুর রহমান বলেন, একটি বিশেষ দলকে নির্বাচনে অপরিহার্য করে তোলার নানা ষড়যন্ত্র করা হচ্ছে।

তারা নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। এদেশে অনেক নিবন্ধিত দল আছে। নিবন্ধিত সকল রাজনৈতিক দল নির্বাচনের প্রস্তুতিও নিচ্ছে। স্বাধীন নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। নির্বাচনের সময় যে নির্বাচনকালীন সরকার দায়িত্ব পালন করবে, সেই সরকারের প্রধান হবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তাই কোনো ষড়যন্ত্রে কাজ হবে না। নির্বাচন বানচাল করা যাবে না। যারা ষড়যন্ত্র করছেন তারা এ পথ ছেড়ে দিন বলে জানান এ নেতা।

আওয়ামী লীগের এ নেতা বলেন, এবারের বাজেটে প্রায় ৯০ হাজার কোটি টাকা বাড়ানো হয়েছে। এতেই প্রমাণ হয় বাংলাদেশ তার অগ্রযাত্রায় সকল বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা আজ নিজেই একটি বাংলাদেশ। তিনি বাংলাদেশকে যে অর্থনৈতিক ভিত্তির ওপর দাঁড় করিয়েছেন, তা বাংলাদেশের অগ্রযাত্রার পথ দেখাচ্ছে। সারাদেশে ৩০০ আসনে এমন কোনো জায়গা নেই যেখানে উন্নয়ন হয়নি। আজ যারা এই উন্নয়ন দেখতে পায় না, তারা আর কোনো দিন উন্নয়ন দেখতে পাবে না।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এসকে/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।