ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাকুন্দিয়ায় বাসচাপায় পিকআপ ভ্যানে যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জুন ২১, ২০১৮
পাকুন্দিয়ায় বাসচাপায় পিকআপ ভ্যানে যাত্রী নিহত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় জরিনা খাতুন নামে পিকআপ ভ্যানের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১৭ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুন) সকালে পাকুন্দিয়া-মির্জাপুর-ঢাকা সড়কের পাকুন্দিয়া উপজেলার মরুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জরিনা হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুছ ছাত্তারের স্ত্রী।

 

আহতরা হলেন- হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুছ ছাত্তার ও তার মেয়ে সীমা আক্তার, রিপা, জাহাঙ্গীর, মনিরা, জুলহাস, আলমগীর, পিংকি, রিয়াত, খাদিজা, মরিয়ম, শিখা, শাপলা, নান্দাইলের ফারুক, সিয়াম, কাইয়ুম এবং গাজীপুর রাজেন্দ্রপুরের খোকন মিয়া।  

স্থানীয়রা জানান, সকালে পাকুন্দিয়া-মির্জাপুর-ঢাকা সড়কের পাকুন্দিয়া উপজেলার মরুরা এলাকায় পিকআপ ভ্যানটিকে অনন্যা পরিবহনের একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের যাত্রী জরিনা খাতুনের মারা যান। এছাড়াও এঘটনায় ওই পিকআপের অন্তত ১৭ জন যাত্রী আহত হয়েছেন।  

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ বাসটিকে জব্দ করে এবং যাত্রীদের মালামাল উদ্ধার করে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জুন ২১, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad