ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় বাস খাদে পড়ে নিহত ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, জুন ২১, ২০১৮
খুলনায় বাস খাদে পড়ে নিহত ৫ খাদে পড়া বাস। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনার ডুমুরিয়া উপজেলার বরাতিয়া এলাকায় যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

নিহতরা হলেন, কয়রা উপজেলার উত্তর খেওনা গ্রামের আদিলুদ্দীন গাজীর ছেলে মোস্তফা গাজী (৫০), মেগারাইট গ্রামের শহীদ গাজীর ছেলে শরিফুল ইসলাম গাজী (৩৫), ফতেপুর গ্রামের কালা জামানের ছেলে নূর ইসলাম (৩৫) এবং বাগালী গ্রামের ছৈলুদ্দিন গাজীর ছেলে আবু তালেব গাজী (৪০)।

বৃহস্পতিবার (২১ জুন) দুপুরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ওই এলাকায় একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে ওই বাসটি এ দুর্ঘটনার কবলে পড়ে।



ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে বাসটি (সাতক্ষীরা-জ ১৪-০০৮৮) অতিরিক্ত যাত্রী নিয়ে পাইকগাছা থেকে খুলনায় আসছিল। পথে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার বরাতিয়া এলাকায় এলে অপর একটি বাসকে সাইড দিতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহত হন ১৫ জন। তাদের ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটিতে আসা অধিকাংশ যাত্রী শ্রমিক। তারা দিনমজুর হিসেবে খুলনায় কাজ করতে আসছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জুন ২১, ২০১৮/আপডেট: ১৪২০
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।