ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিসিককে মেয়রপ্রার্থীসহ ১৮৯ জনের মনোনয়নপত্র সংগ্রহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জুন ২০, ২০১৮
সিসিককে মেয়রপ্রার্থীসহ ১৮৯ জনের মনোনয়নপত্র সংগ্রহ

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে মেয়র পদে চার প্রার্থীসহ ১৮৯ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মঙ্গলবার (২০ জুন) মেয়র পদে নতুন করে কেউ মনোনয়নপত্র সংগ্রহ না করলেও সংরক্ষিত কাউন্সিলর পদে ২ ও সাধারণ কাউন্সিলর পদে আরও ৩৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।  

এতে সংরক্ষিত কাউন্সিলর পদে মোট ৪৭ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১৩৮ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সিলেট আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলীমুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেয়র পদে এর আগে মনোনয়নপত্র সংগ্রহ করেন এহসানুল হক তাহের, এহসানুল মাহবুব ফেরদৌসী জুবায়ের ও মুক্তাদির আহমদ এবং বিএনপি নেতা আব্দুল কাইযুম জালালী পংকী।

এদিকে, মহানগর এলাকা থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী সব প্রার্থীকে বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন অপসারণের জন্য বুধবার (২০ জুন) পর্যন্ত সময় বেধে দেওয়া হয়েছে।  

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা সাইদুর রহমান বাংলানিউজকে বলেন, রাত ১২ টার মধ্যে বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন, পোস্টার অপসারণ না করলে প্রার্থীরা আচরনবিধি লঙ্ঘনের অপরাধী হিসেবে বিবেচিত হবেন।

সিসিক নির্বাচন আগামী সোমবার (৩০ জুলাই) অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার (২৮ জুন) পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। মনোনয়নপত্র বাছাই রোববার (০১ জুলাই ও সোমবার (২ জুলাই) ও  প্রত্যাহার সোমবার (৯ জুলাই)।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জুন ২০, ২০১৮
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।