ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিঙ্গাইরে পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, জুন ২০, ২০১৮
সিঙ্গাইরে পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ 

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহমান (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন।

বুধবার (২০ জুন) সকালে হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের মেদুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আব্দুর রহমান বেসরকারি ব্রাক ব্যাংকের সিঙ্গাইর এসএমই শাখার রিলেশনশিপ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

আব্দুর রহমান সাতক্ষীরার তালা উপজেলার সুভাষিনি গ্রামের আমীর আলী খাঁনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আব্দুর রহমান সাভারের ক্যান্টনমেন্ট এলাকার শ্বশুর বাড়ি থেকে অফিসে যাওয়ার উদ্দেশে বের হয়ে যাত্রীবাহী বাসে সাভার থেকে হেমায়েতপুর পৌঁছান। পরে সেখান থেকে সিএনজি চালিত অটোরিকশায় করে সিঙ্গাইর আসছিলেন তিনি। পথে হেমায়েতপুর-মানিকগঞ্জ সড়কের মেদুলিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিকে আসা সবজি বোঝাই একটি পিকআপভ্যানের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত অবস্থায় দ্রুত আব্দুর রহমানকে উদ্ধার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পিকআপ ভ্যান ও অটোরিকশার চালকসহ আরো ৬ জন আহত হয়েছেন। আহতদের ঢাকা, সাভার ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, নিহত ব্যাংক কর্মকর্তা আব্দুর রহমানের মরদেহ তার স্বজনরা হাসপাতাল থেকে নিয়ে গেছেন। দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যান ও অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।  

এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি-তদন্ত নজরুল।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জুন ২০, ২০১৮
কেএসএইচ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।