ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে নবদম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৫ ঘণ্টা, জুন ২০, ২০১৮
কুড়িগ্রামে নবদম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম: কুড়িগ্রাম শহরের পৌর এলাকা থেকে মিলন (২০) ও মনিষা বানু (১৭) নামে এক নবদম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (২০ জুন) দুপুরে পৌর এলাকার হরিকেশ মধ্যপাড়া এলাকা থেকে একই রশিতে ঝুলন্ত অবস্থায় নবদম্পতিকে উদ্ধার করে পরিবারের সদস্যরা। পরে তাদের কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম শহরের হরিকেশ মধ্যপাড়া এলাকার বেলাল হোসেনের ছেলে মিলনের সঙ্গে একই এলাকার আইয়ুব আলীর মেয়ে মনিষার প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত এক মাস আগে বিয়ে হয় তাদের। মঙ্গলবার (১৯ জুন) রাতে স্বামী-স্ত্রী রাতের খাবার খেয়ে তাদের শোবার ঘরে ঘুমিয়ে পড়েন। দুপুর পর্যন্ত তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে পরিবারের অন্য সদস্যরা দরজা ভেঙে তাদের একই রশিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে দ্রুত তাদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহফুজার রহমান বাংলানিউজকে বলেন, দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। নবদম্পতির আত্মহত্যার কারণ এখনও জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের কারণে এমনটি হতে পারে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জুন ২০, ২০১৮
এফইএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।