ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় ট্রলি উল্টে নিহত ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, জুন ২০, ২০১৮
রায়পুরায় ট্রলি উল্টে নিহত ২ 

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলায় খেলোয়াড়দের বহনকারী একটি ট্রলি উল্টে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। 

বুধবার (২০ জুন) বুধবার সকালে ফুটবল খেলতে যাওয়ার পথে নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের খাকচর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- উপজেলা পলাশতলী ইউনিয়নের টুকিপুরা গ্রামের মৃত সুলতান ভূঁইয়ার ছেলে মো. মামুন ভূঁইয়া (১৮) ও একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রবিউল (২০)।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে উপজেলার পলাশতলী ইউনিয়নের টকিপুরা এলাকা থেকে ট্রলিতে করে ৩০ জনের একদল যুবক ফুটবল খেলতে রায়পুরা ডিগ্রি কলেজ মাঠে যাচ্ছিলেন। ট্রলিটি খাকচক এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। আহত হয় ১০ জন।  

আহতদের উদ্ধার করে রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের মধ্যে দু’জনের অবস্থার অবনতি ঘটলে তাদের ঢাকায় স্থানান্তর করা হয়।

রায়পুরা থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) রাফিউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, বেপরোয় গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। স্বজনরা আবেদন করলে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুন ২০, ২০১৮/আপডেট সময়: ১৮০০ ঘণ্টা
আরএ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ