ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সলঙ্গায় ৫ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫১ ঘণ্টা, জুন ২০, ২০১৮
সলঙ্গায় ৫ ডাকাত আটক আটক পাঁচ ডাকাত

সিরাজগঞ্জ: মহাসড়কে যানবাহনে ডাকাতির প্রস্তুতিকালে সিরাজগঞ্জের সলঙ্গা থেকে পাঁচ ডাকাতকে আটক করেছে হাইওয়ে পুলিশ। এ সময় ডাকাতদের ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়।

মঙ্গলবার (১৯ জুন) রাতে বগুড়া-পাবনা রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ঘুড়কা বেলতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। বুধবার (২০ জুন) দুপুরে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে বিষয়টি জানান।

আটকরা হলেন- রায়গঞ্জ উপজেলার পোতলাদিগর গ্রামের মহির উদ্দিনের ছেলে শাহেদ আলী (৪০), একই উপজেলার বিলদাশাইল গ্রামের আবুল হোসেনের ছেলে মুকুল হোসেন (৩৫) ও বেতুয়াদিগর গ্রামের মজিবুর শেখের ছেলে নুরুন নবী (২০), বগুড়া জেলার শেরপুর উপজেলার আমিনপুর নতুন কলোনী মহল্লার ছেরু আকন্দের ছেলে নবাব আলী (৪০) ও পাবনা জেলার ফরিদুপর উপজেলার শিববাড়ি মেছরাপাড়া গ্রামের রহমত মোল্লার ছেলে রোকন আহম্মেদ (২৮)।  

ওসি আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ঘুড়কা বেলতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকসহ পাঁচ জনকে আটক করা হয়েছে। এছাড়াও ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম জব্দ করা হয়।  

তিনি আরও জানান, আটকরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এদের মধ্যে রোকন দুইটি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি এবং তার বিরুদ্ধে আরও সাতটি মামলা বিচারাধীন রয়েছে। এছাড়াও নবাব আলীর বিরুদ্ধে দুইটি, শাহেদ আলীর বিরুদ্ধে দুইটি, মুকুল হোসেন ও নুরুন নবীর বিরুদ্ধে একটি করে মামলা রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জুন ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।