ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মায় নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
পদ্মায় নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার সাঁড়া ইউনিয়নের সাঁড়াঘাট এলাকা

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীর বন্ধুদের সঙ্গে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া শিক্ষার্থী শাকিল হোসেনের (১৬) মরদেহ উদ্ধার করেছে রাজশাহী থেকে আসা ডুবুরি দল।

মঙ্গলবার (১৯ জুন) রাত পৌনে ৯টার দিকে সাঁড়া ইউনিয়নের সাঁড়াঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শাকিল ঈশ্বরদী পৌর এলাকার সাঁড়া গোপালপুর এলাকার দিনমজুর রিয়াজুল ইসলামের ছেলে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফুল ইসলাম বাংলানিউজেক বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দুপুরের দিকে নদীতে গোসল করতে নেমে সাঁড়াঘাট পদ্মা নদীর মধ্যে জেগে ওঠা বালুচরে তলিয়ে যায় শাকিল। এসময় অনেক খোঁজাখুঁজি করেও তার কোনা সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল পদ্মার চরে নদীতে নেমে তল্লাশি চালায়। পরে রাত পৌনে ৯টার দিকে শাকিলের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

এদিকে বিকেল থেকে নদীর পাড়ে নিহতের স্বজন ও স্থানীয়রা নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে অপেক্ষা করতে থাকে।

সাঁড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার বাংলানিউজকে বলেন, দিনমজুর বাবা অনেক কষ্ট করে ছেলেটিকে পড়াশোনা করাছিলেন। ছেলেকে হারিয়ে পুরো পরিবার এখন শোকাহত।

** পদ্মায় গোসল করতে নেমে শিক্ষার্থী নিখোঁজ

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।