ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় হারেছ হত্যা মামলায় গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
নেত্রকোনায় হারেছ হত্যা মামলায় গ্রেফতার ২

নেত্রকোনা: নেত্রকোনার সদর উপজেলার মৌগাতি ইউনিয়নে হারেছ মিয়া (৩২) হত্যার ঘটনায় মামলা দায়ের পর দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত হারেছ একই ইউনিয়নের বাদেবহর গ্রামের মৃত আবুল মনসুর গোলাপ মিয়ার ছেলে। গ্রেফতারা হলেন- আসনউড়া গ্রামের বজলুর রহমানের ছেলে ইমাম হোসেন ও একই এলাকার আব্দুস সালামের ছেলে আরিফ হোসেন।

মঙ্গলবার (১৯ জুন) নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

ওসি জানান, শনিবার (১৬ জুন) মধ্যরাতে ওই ইউনিয়নের বাদেবহর গ্রামের ফোটাবিল থেকে হারেছের মরদেহ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন ও একটি ছুরি জব্দ করা হয়েছে। পরিবারের সদস্যদের দাবি অভিযুক্তরা রাতের অন্ধকারে ডেকে নিয়ে ফোটাবিলে হারেছকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়।  

সোমবার (১৮ জুন) দিবাগত রাতে নিহত হারেছের বড়ভাই ফারুক আহমেদ বাদী হয়ে নিজ গ্রামের বাসিন্দা ১ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য (মেম্বার) কামরুজ্জামান কমলসহ ১৭ জনের নাম উল্লেখ করে মামলা করেন।

হত্যার কারণ ও প্রকৃত আসামিদের চিহ্নিত করতে অধিকতর তদন্ত চলছে। প্রত্যেক আসামিকে গ্রেফতার করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।