ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সচল হয়েছে স্পেশাল সার্ভিসের স্টিমার পিএস অস্ট্রিচ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
সচল হয়েছে স্পেশাল সার্ভিসের স্টিমার পিএস অস্ট্রিচ স্টিমার পিএস অস্ট্রিচ। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: ঈদ উপলক্ষে বিআইডব্লিউটিসির স্পেশাল সার্ভিসের নিয়োজিত থাকা সরকারি স্টিমার পিএস অস্ট্রিচকে মেরামত করে চলাচলে উপযোগী করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুন) দুপুরে বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন বরিশাল বিআইডব্লিউটিসির সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ আবুল কালাম আজাদ।

তিনি বলেন, গত রোববার দিনগত রাতে ঢাকা থেকে চাঁদপুর হয়ে বরিশাল আসার সময় যান্ত্রিক ত্রুটি দেখা দেয় স্টিমার পিএস অস্ট্রিচে।

এর ফলে নৌযানটির একটি প্যাডেলে সমস্যা দেখা দেয়। পরে সেটি মেঘনায় নোঙর করে রেখে যাত্রীদের বিকল্প নৌযানে বরিশাল নিয়ে আসা হয়।

এদিকে স্টিমার পিএস অস্ট্রিচকেও সোমবার (১৮ জুন) বিকেলে বরিশাল নদী বন্দরের ঘাটে এনে নোঙর করা হয়। পরে প্রকৌশল বিভাগ এসে নৌযানটির মেরামত এদিন সম্পন্ন করে যাত্রী পরিবহনের জন্য প্রস্তুত করেছেন। কিন্তু স্টিমার পিএস অস্ট্রিচের জায়গায় বিআইডব্লিউটির অন্য জাহাজ দিয়ে যাত্রী সেবা চালিয়ে যাওয়ায় স্টিমারটি শুক্রবারের আগে বরিশাল ঘাট ত্যাগ করতে পারছে না।

মহাব্যবস্থাপক সৈয়দ আবুল কালাম আজাদ জানান, শুক্রবার স্টিমারটির নির্ধারিত যাত্রার তারিখে বরিশালে থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবে।

বাংলা‌দেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।