ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মায় গোসল করতে নেমে শিক্ষার্থী নিখোঁজ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
পদ্মায় গোসল করতে নেমে শিক্ষার্থী নিখোঁজ পদ্মানদীর সাঁড়াঘাট এলাকা

 ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে বন্ধুদের সঙ্গে পদ্মা নদীতে গোসল করতে নেমে নদী গর্ভে তলিয়ে গেছে শাকিল হোসেন (১৬) নামে এক শিক্ষার্থী। আড়াই ঘণ্টা অতিবাহিত হলেও এখনো তার কোনো সন্ধান মেলেনি।

মঙ্গলবার (১৯ জুন) বেলা পৌনে ৩টার দিকে উপজেলার সাঁড়া ইউনিয়নের সাঁড়া ঝাউদিয়া গ্রামের সাঁড়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ শাকিল ঈশ্বরদী পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের সাঁড়া গোপালপুর মৌলভীপাড়া গ্রামের দিনমজুর রিয়াজুল ইসলামের ছেলে।

সে সাঁড়া গোপালপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় মানবিক বিভাগ থেকে সম্প্রতি পাস করেছে।

সাঁড়া ঝাউদিয়া গ্রামের ফিরোজ হোসেন বাংলানিউজকে জানান, মঙ্গলবার দুপুরের দিকে চার বন্ধু মিলে পদ্মা নদীতে গোসল করতে যায়। নদীতে পানি কম থাকায় চর জেগে ওঠার কারণে বন্ধুদের সঙ্গে সাঁতরে নদী পার হওয়ার বাজি ধরে শাকিল। নদী সাঁতরে অন্য বন্ধুরা পার হয়ে গেলেও শাকিল পদ্মার বালুচরে তলিয়ে যায়। পরে খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মী ও স্থানীয় ডুবুরিরা অনেক খোঁজাখুঁজি করেও ওই শিক্ষার্থীর সন্ধান পাওয়া যায়নি।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের ফায়ারম্যান শফিউর রহমান বাংলানিউজকে বলেন, ঈশ্বরদী ও পাবনাতে ডুবুরি এক্সপার্ট না থাকায় দীর্ঘ আড়াই ঘণ্টাও ওই কিশোরের সন্ধান পাওয়া যায়নি। তবে রাজশাহী থেকে ডুবুরি আসার পর উদ্ধার কাজ আবারও শুরু করা হবে।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল মামুন বাংলানিউজকে বলেন, বর্তমানে ঘটনাস্থলে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ এলাকাবাসীরা ওই শিক্ষার্থীকে উদ্ধারে তৎপর রয়েছে। রাজশাহী থেকে ডুবরি নিয়ে আসা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।