ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলাপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
কলাপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় সৈয়দুল গফ্ফার খান (৬০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। এ সময় ইব্রাহীম নামে এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ জুন) দুপুরে উপজেলার কুয়াকাটা সড়কের নীলগঞ্জ ইউনিয়নের ঘুটাবাছা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। নিহত সৈয়দুল গফ্ফার খানের বাড়ি ওই ইউনিয়নের গামরীতলা গ্রামে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, স্ত্রী সাফিয়া বেগম ও তার ছেলে মামুনকে ঢাকার গাড়িতে তুলে দেওয়ার জন্য ঘুটাবাছা বাসস্ট্যান্ড এলাকায় যান গফ্ফার। এ সময় গফ্ফার রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় কলাপাড়া থেকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দেয়। এতে গফ্ফার গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। ওই হাসপাতালে নেওয়া সময় পথে তার মৃত্যু হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. রেফায়েত হোসেন।

এদিকে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। পাশাপাশি স্বজনরা নিহতের মরদেহ বাড়িতে নিয়ে গেছেন।  

বাংলা‌দেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad