ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পানছড়িতে বিজয় হত্যার ঘটনায় প্রধান শিক্ষক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
পানছড়িতে বিজয় হত্যার ঘটনায় প্রধান শিক্ষক গ্রেফতার

খাগড়াছড়ি: খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপের সদস্য বিজয় ত্রিপুরা (৩৫) হত্যার ঘটনায় দেবদাশ চাকমা (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ জুন) সকালে উপজেলার দক্ষিণ নালকাটা এলাকার নিজ বাসা থেকে দেবদাশকে গ্রেফতার করা হয়। দেবদাশ একই উপজেলার কুঞ্জপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান (ভারপ্রাপ্ত) শিক্ষক বলে জানা গেছে।

 

একইদিনে নিহত বিজয়ের স্ত্রী কালিন্দী চাকমা ইউপিডিএফ সমর্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা, ইউপিডিএফ প্রসিত গ্রুপের উপজেলা শাখার সামরিক শাখার কমান্ডার সমাজপতি চাকমাসহ ১০ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিজয় হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে ১৬ জুন বিকেলে উপজেলার মরাটিলা এলাকায় দুর্বৃত্তের গুলিতে খুন হয় জনসংহতি সমিতি এমএন লারমা গ্রুপের সদস্য বিজয় ত্রিপুরা। হত্যাকাণ্ডের জন্য প্রতিপক্ষ ইউপিডিএফ প্রসিত গ্রুপকে দায়ী করলেও সংগঠনটির পক্ষ থেকে তা অস্বীকার করা হয়।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।