ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
বড়াইগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ 

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়নে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তুহিন আহমেদ (৩০) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছে। 

এসময় তার কাছ থেকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুন) ভোরে উপজেলার গোপালপুর বাজার এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’র ঘটনা ঘটে। তুহিন ওই এলাকার আনোয়ার মাস্টারের ছেলে। তার ডান পায়ে গুলি বিদ্ধ হয়েছে বলে জানা গেছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সৈকত হাসান ও নাটোর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক  (এসআই) কৃষ্ণ মোহন সরকার বাংলানিউজকে জানান, গুলিবিদ্ধ তুহিন এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা।

রুটিন অভিযান পরিচালনা করে সোমবার (১৮ জুন) দিনগত রাত ৮টার দিকে বড়াইগ্রামের গোপালপুর থেকে এক হাজার পিস ইয়াবাসহ তুহিনকে আটক করে ডিবি পুলিশ। এসময় আরিফ ও সোহেল নামে অপর দুই বিক্রেতা পালিয়ে যায়।

পরে বড়াইগ্রাম থানা পুলিশের সহায়তায় স্থানীয় চান্দাই কলেজের পাশে একটি পুকুড়পাড়ে অভিযানে গেলে তুহিনের দুই সহযোগী আরিফ ও সোহেল পুলিশের ওপর গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

এসময় পালাতে গেলে পুলিশের গুলিতে আহত হয় তুহিন। পরে আরিফ ও সোহেল পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে তুহিনকে উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ও ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হলে তুহিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তারা।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।