ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সক্রিয় সদস্য আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
চাঁপাইনবাবগঞ্জে জেএমবির ৩ সক্রিয় সদস্য আটক আটক জেএমবির তিন সক্রিয় সদস্য

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর ও শিবগঞ্জ থানা এলাকা থেকে জিহাদি বইসহ জেএমবির তিন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৫) সদস্যরা। 

মঙ্গলবার (১৯ জুন) ভোরে আলাদা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন-চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার চাকলা মিয়াপাড়ার মো. রহমত আলী (৪৭), পারএকলামপুর বিশ্বাসপাড়ার মো. জাহাঙ্গীর আলম (৪৩) ও চাকলা কামারটেকপাড়ার মো. মোয়াজ্জেম হোসেন।

 

র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন দূর্গাপুর পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি)-এর সক্রিয় সদস্য রহমত আলীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে শিবগঞ্জ থানাধীন চাকলা এলাকা থেকে অভিযান চালিয়ে তার সহযোগী জেএমবির সক্রিয় সদস্য জাহাঙ্গীর ও মোয়াজ্জেমকে আটক করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, আটকদের কাছ থেকে জিহাদি বই, পাসপোর্ট, মোবাইল ও নগদ টাকা জব্দ করা হয়েছে। বর্তমানে তাদের র‌্যাব-৫ এর রাজশাহী সদর দফতরে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে তাদের ব্যাপারে বিস্তারিত জানানো হবে।  

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।