ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় বাসচালক নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৬ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় বাসচালক নিহত  দুর্ঘটনা কবলিত বাস

মাদারীপুর: মাদারীপুরের কালকিনি উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ যাত্রী।

মঙ্গলবার (১৯জুন) ভোর সাড়ে চারটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার থানার কর্ণপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত চালক রবিউল গোপালগঞ্জের মুকসুদপুর এলাকায় মৃত হাশেম বেপারীর ছেলে।

আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।  

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৯জুন) ভোরে ঢাকা থেকে বরিশালগামী ঈগল পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার থানার কর্ণপাড়া এলাকায় পৌঁছার পর চালক  নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় গাড়িটি রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের চালকের মৃত্যু এবং আহত হয় ১৫ যাত্রী।


মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নিত্য গোপাল সরকার জানান, খবর পেয়ে ভোর সাড়ে চারটার দিকে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহত চালককে উদ্ধার করেছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, জুন ১৯, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।