ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগুনমুখায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
আগুনমুখায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে নিহত ১ নিহতের স্বজনদের আহাজারী। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ-গলাচিপা নৌরুটে লঞ্চের ধাক্কায় একটি মাছ ধরার ট্রলার ডুবে মোতালেব খলিফা (৩২) নামে এক জেলে নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুই জেলে। এ ঘটনায় আটক হয়েছে লঞ্চের দুই কর্মচারী।

সোমবার (১৮ জুন) দুপুরে উপজেলার আগুনমুখা নদীর বোয়ালিয়া মোহনায় এ দুর্ঘটনা ঘটে।

মোতালেব গলাচিপার লোংদা গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- একই গ্রামের জেলে শাহ আলম হাওলাদার (৩০) ও আফজাল মাতুব্বর (৩২)। তারা গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কৃষ্ণ মিত্র বাংলানিউজকে, সকাল ৯টায় উপজেলার চরমোন্তাজ লঞ্চঘাট থেকে এমএল মিলন নামে একটি লঞ্চ গলাচিপার উদ্দেশে ছেড়ে যায়। পথিমধ্যে দুপুর ১টার দিকে লঞ্চটি আগুনমুখা হয়ে বোয়ালিয়া মোহনার স্লুইজ গেটের কাছে এসে ইঞ্জিনচালিত একটি মাছ ধরার ট্রলারকে ধাক্কা দেয়। এতে তিন জেলেকে নিয়ে ট্রলারটি ডুবে যায়। এ সময় জেলে শাহ আলম ও আফজাল ট্রলার থেকে বের হতে পারলেও মোতালেব নিখোঁজ হন। পরে প্রায় ৪০ মিনিট পর ট্রলার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে লঞ্চের দুই কর্মচারী শহিদুল ও মেহেদীকে আটক করা হয়েছে। অপরদিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।