ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৯ জনের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৯ জনের দাফন সম্পন্ন

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর বাইপাস সড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত নীলফামারীর নয় জনের দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। 

সোমবার (১৮ জুন) দুপুরে জানাজা শেষে তাদের নিজ নিজ এলাকায় দাফন করা হয়।  

দুর্ঘটনায় নিহতরা হলেন- চওড়া বড়গাছা ইউনিয়নের নতিবাড়ি কাঞ্চনপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে রুবেল হোসেন (২৮), কোবাদ আলীর ছেলে শামীম হোসেন (২২), আনারুল ইসলামের ছেলে রাব্বী (১৪), নতিবাড়ি ধোপাডাঙ্গা এলাকার অভিয়ার রহমানের ছেলে খায়রুল ইসলাম (১৯), আরাজি দলুয়া এলাকার আব্দুল হান্নানের ছেলে ময়নুল হোসেন (২০), আব্দুর রশিদের ছেলে ডালিম (১৯), হাফিজুল ইসলামের ছেলে মাজেদুল ইসলাম (১৪) ও মিজানুর রহমান এবং গোড়গ্রাম ইউনিয়নের ধোপাডাঙ্গা এলাকার সুভাস চন্দ্র রায়ের ছেলে বিধান চন্দ্র রায় (১৮)।



সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বাংলানিউজকে জানান, ঈদের আনন্দ উপভোগের জন্য পিকআপভ্যান ভাড়া করে ২৮ জন তরুণ দিনাজপুর জেলার বিনোদন কেন্দ্র স্বপ্নপুরিতে যান। রোববার (১৭ জুন) রাতে ফেরার পথে সৈয়দপুরের বাইপাস সড়কের ধলাগাছ এলাকায় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী নৈশকোচ পিকআপটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আটজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। এছাড়া আহত হন ১৪ জন। গুরুতর আহতের মধ্যে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চারজন ও রংপুর মেডিকেল (রমেক) কলেজ হাসপাতালে সাতজন চিকিৎসাধীন বলেও জানান তিনি।

নীলফামারীর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনী ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সোমবার ভোরে পুলিশ নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে। সকাল থেকে দাফনের প্রক্রিয়া শুরু করেন স্থানীয়রা। মরদেহ পৌঁছলে সেখানে শোকের মাতম শুরু হয়।

জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ খালেদ রহীম বাংলানিউজকে জানান, হতাহতদের জন্য সরকারিভাবে সহায়তার উদ্যোগ নেওয়া হবে। দ্রুত পরিবারের কাছে সহায়তা পৌঁছে দেওয়া হবে।  

এদিকে এ ঘটনায় পিকআপভ্যানের যাত্রী শহিদুল ইসলাম নিজে বাদী হয়ে সোমবার (১৮ জুন) অজ্ঞাত বাস চালককে আসামি করে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।