ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নগরীর ঈদ উদযাপন সিনেমা হলে

হোসাইন মোহাম্মদ সাগর, ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
নগরীর ঈদ উদযাপন সিনেমা হলে সিনেমা হলে দর্শকদের ভিড় (ফাইল ফটো)।

ঢাকা: ঈদের ছুটি মানেই পরিবার আর বন্ধুদের নিয়ে হৈ-হুল্লোড়, আড্ডা। সবার সঙ্গে মিশে একটু ভালো সময় কাটানো। প্রিয় মানুষগুলোকে একটু সময় দিয়ে মুহূর্তগুলোকে আনন্দময় করে তোলা। তাই ঈদের এই অবসরে একটু বাড়তি আনন্দ পাওয়ার আশায় রাজধানীবাসী ছুটছেন নগরীর সিনেমা হলগুলোতে।

ঈদের ৩য় দিন সোমবার (১৮ জুন) ঢাকার প্রায় সবগুলো সিনেমা হলেই লোকজনের ভিড় লক্ষ্য করা গেছে। আর ঈদের ছুটির বাকি দিনগুলোতেও হলে লোক সমাগম আরও বাড়বে বলে জানিয়েছে বিভিন্ন হল কর্তৃপক্ষ।

হলগুলোতে ঘণ্টার পর ঘণ্টা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট নিতে দেখা গেছে দর্শকদের। কোথাও আবার সিনেমা হলে ঢুকতে দীর্ঘ লাইন দিতে হয়েছে তাদের। হাউসফুলের কারণে অনেকেই টিকিট পাচ্ছেন না বলেও জানিয়েছেন অনেকে।

রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে স্ত্রীকে নিয়ে আসা আরিফুজ্জামান বাংলানিউজকে বলেন, কাজের ব্যস্ততায় সবসময় সুযোগ হয় না। তাই ঈদের ছুটিতে স্ত্রীকে নিয়ে সিনেমা দেখতে এসেছি। ঈদের ছুটির পুরো সময়টা পরিবারের জন্যই রেখেছি।

তিনি আরও বলেন, বাংলা সিনেমাগুলো প্রযুক্তিগতভাবে অনেক উন্নত হয়েছে। এটি অবশ্যই একটি ভালো দিক এবং এজন্য অনেকে বাংলা সিনেমা দেখতেও আসছেন।

এবার ঢাকার অধিকাংশ সিনেমা হলে নতুন নতুন সিনেমা প্রদর্শিত হচ্ছে। এছাড়া রয়েছে বিভিন্ন বিদেশি সিনেমাও।

অভিজাত শপিং মল বসুন্ধরা সিটি’র স্টার সিনেপ্লেক্সে চলছে দেশি-বিদেশি আটটি সিনেমা। এখানে দিনের তিনটি শো’র প্রতিটিই হাউসফুল দর্শক হয়েছে বলে জানিয়েছেন সিনেপ্লেক্সের কাস্টমার কেয়ার অফিসার জাহিদ হোসেন ও আশিক।

বাংলানিউজকে তিনি বলেন, ঈদের এই সময়টাতে দর্শকদের চাহিদা এতোটা বেশি যে, মাঝে মাঝে আমরা টিকিট দিতে পারছি না।

বলাকা সিনেমা হলের ম্যানেজার সামছুল আরিফ বাংলানিউজকে বলেন, আমাদের এখানে দর্শকদের খুব চাপ। ঈদের ছুটির দিনগুলোতে এমন চাপ থাকবে বলেও আশা করছি।

সপরিবারে সিনেমা উপভোগের দৃশ্য সচরাচর দেখা না গেলেও এই সময়টায় হলগুলোতে দেখা যায় পরিবার নিয়ে বাণিজ্যিক ধারার চলচ্চিত্র উপভোগের দৃশ্য। আর বছরের এই সময়টাতেই সন্তুষ্ট থাকেন হল মালিকরাও।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এইচএমএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad