ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে বিআরটিসির যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৮ জন। 

সোমবার (১৮ জুন) সকালে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের ২৯ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া জেলার সুত্রাপুর গ্রামের অব্দুর বাসেদের ছেলে আব্দুর রহিম (৪০)।

তিনি ওই বাসের সুপারভাইজার। নিহত অপর জন বাসের যাত্রী আরিফ মাহামুদ (৪২)। তিনি ফরিদপুর জেলার বান্দিনগড়ের আব্দুল গণিশর ছেলে বলে জানা গেছে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড় থেকে ছেড়ে আসা বিআরটিসির যাত্রীবাহী একটি বাস ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের ২৯ মাইল নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের ড্রাইভার, সুপারভাইজারসহ কমপক্ষে ২০ যাত্রী আহত হন।  

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে বাসের সুপারভাইজার আব্দুর রহিম চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আরিফ মাহামুদের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে রেফার্ড করা হয়। পরে সেখান থেকে তাকে নেওয়া পথেই তার মৃত্যু হয়।  

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বাংলানিউজকে এ ঘটনায় সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।