ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফ্যান্টাসি কিংডমে বিনোদনপ্রেমীদের ভিড়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
ফ্যান্টাসি কিংডমে বিনোদনপ্রেমীদের ভিড় পার্কের রাইড ওয়েভ পুলে বিনোদনপ্রেমীদের ঢল। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): গানের তালে তালে নেচে-গেয়ে ঈদের আনন্দ উপভোগ করতে পরিবার, বন্ধু-বান্ধবীদের নিয়ে সাভার-আশুলিয়ার বিনোদন কেন্দ্রগুলোতে ভিড় জমাচ্ছেন বিনোদনপ্রেমীরা।

ঈদের পরদিন সোমবার (১৮ জুন) সকাল থেকেই থিম পার্ক খ্যাত জামগড়ার ফ্যান্টাসি কিংডমে হাজার হাজার দর্শনার্থী ও ভ্রমণপিয়াসীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। বড়দের পাশাপাশি ভিড় জমাচ্ছেন বিভিন্ন বয়সের মানুষ।

ঈদের ছুটিতে মানুষকে আকৃষ্ট করতে কর্তৃপক্ষও রেখেছেন ঈদের বিশেষ আয়োজন। বাড়তি নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি দেওয়া হয়েছে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা। আনন্দ করতে এসে দর্শনার্থীদের রসনা বিলাসের জন্য রয়েছে তিন তারকা মানের রেস্টুরেন্ট আশু ক্যাসল ও ওয়াটার টাওয়ার ক্যাফে। ফ্যান্টাসি কিংডমে ভিড় জমাচ্ছেন বিনোদনপ্রেমীরা।  ছবি: বাংলানিউজচমৎকার ও আকর্ষণীয় সব দেশি ও বিদেশি খাবারের সমারোহ রয়েছে এসব রেস্টুরেন্টে। এছাড়াও পুরো পার্কের ভেতর ছড়িয়ে রয়েছে আরো অনেক ছোট ছোট ফুড কোর্ট।

সেখানে পাবেন মুখরোচক সব খাবার ও ফাস্ট ফুড আইটেম। আশ-পাশের এলাকাগুলো ছাড়াও বিভিন্ন জেলা থেকে দর্শনার্থীরা এসেছেন এসব বিনোদন কেন্দ্রে। মজার মজার বিভিন্ন রাইডে চড়ে আর নেচে-গেয়ে মাতিয়ে তুলছেন পুরো থিম পার্ক। ছোট-বড় সব বয়সীদের জন্য বিভিন্ন ধরনের মজাদার রাইডগুলোও ছুটে চলছে আপন গতিতে। কৃত্রিমভাবে সৃষ্ট সাগরের উত্তাল ঢেউ তৈরি করা পার্কের রাইড ওয়েভ পুলের মাধ্যমে মানুষ যেন সমুদ্রের স্বাদ নিতে চাইছে। হাত-পা ছুড়ে চলেছেন ডিজের রিমিক্স সুরের তালে তালে।

দর্শনার্থীরা বাংলানিউজকে বলেন, ‘ঈদে আমরা যান্ত্রিক জীবন থেকে বের হয়ে পরিবারের সঙ্গে একটু সময় কাটানোর জন্য এসব পার্কগুলোতে ছুটে আসি। মজার মজার রাইডসগুলোতে যতোবারই চড়া হোক, আনন্দ যেন বাড়তেই থাকে।

পুরান ঢাকা থেকে আগত নুপুর বাংলানিউজকে বলেন, ‘প্রতি ঈদ উৎসব উপভোগ করতে পরিবারের সঙ্গে ছুটে আসি সাভারের ফ্যান্টাসি কিংডমসহ বিনোদন কেন্দ্রগুলোতে। এবারও তার ব্যতিক্রম হয়নি। স্বামী ছোটবোনসহ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে এসেছি ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে’।

কনকর্ড গ্রুপের ফ্যান্টাসি কিংডমের এক্সিকিউটিভ ডিরেক্টর অনুপ কুমার সরকার বলেন, ঈদে দর্শকদের জন্য নতুন নতুন খেলা, প্যাকেজ ইত্যাদির আয়োজন করা হয়েছে। অচল কোনো রাইড নেই। সব শ্রেনী পেশার মানুষের জন্যই আলাদা আলদা সুবিধা সম্বলিত প্যাকেজ করা হয়েছে। সেসঙ্গে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। আর তাই আনন্দ উপভোগ ও কিছুটা স্বস্তি পেতে এখানে ছুটে আসছেন তারা। মোট ১০ দিন চলবে আমাদের এ বিশেষ আয়োজন’।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।